শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

বিএনপি-জামাতের অবরোধ প্রতিহত করতে রাজপথে সতর্ক অবস্থানে মনোনয়ন প্রত্যাশী সিআইপি লুৎফর রহমান

বিএনপি-জামাতের অবরোধ প্রতিহত করতে রাজপথে সতর্ক অবস্থানে মনোনয়ন প্রত্যাশী সিআইপি লুৎফর রহমান

নিজস্ব প্রতিবেদক: বিএনপি জামাতের আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করে জনগনকে সচেতন করতে রাজপথে বিপুল সংখ্যক নেতা-কর্মী নিয়ে অবস্থান করছে ঢাকা ১৪ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সিআইপি লুৎফর রহমান।
বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফার অবরোধের শেষ দিনেও তেমন প্রভাব পড়েনি রাজধানীর মিরপুর এলাকার জনজীবনে। তবে গাবতলী বাসটার্মিনালের চিত্র কিছুটা ভিন্ন কারণ দূরপাল্লার কোনো যান চলাচল করতে দেখা যায়নি। সোমবার দুপুরে অন্যান্য দিনের মতোই স্বাভাবিক কর্মচাঞ্চল্য দেখা গেছে। আগের দফা অবরোধের তুলনায় এদিন রাজধানীর অভ্যন্তরীন যান চলাচলও কিছুটা বেড়েছে। অবরোধ পরিস্থিতিতে রাজধানীবাসীকে নিরাপত্তা দিতে মোড়ে মোড়ে পুলিশ সদস্যদের অবস্থান করতে দেখা গেছে।
এছাড়াও রাজধানীবাসীকে নিরাপত্তা দিতে ও যান চলাচল স্বাভাবিক রাখতে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মাঠে অবস্থান করতে দেখা গেছে ঢাকা ১৪ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সিআইপি লুৎফর রহমানকে।
অবরোধ পরিস্থিতি নিয়ে তার সাথে আলাপকালে তিনি সাংবাদিকদের জানান, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে দেশে নৈরাজ্য ও অগ্নি-সন্ত্রাস করছে। যারা প্রধান বিচারপতির বাড়িতে হামলা করে, যারা পুলিশ বাহিনীর সদস্যকে পিটিয়ে হত্যা করে, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে আগুন দিয়েছে তাদের মোকাবিলা করতে হবে। রাজপথে থেকে তাদের প্রতিহত করতে হবে। যারা নির্বাচনকে বানচাল করতে চায়, সাংবিধানিক ধারাকে বানচাল করতে চায়, যারা আন্দোলনের নামে তৃতীয় শক্তিকে বাংলাদেশে আনতে চায় তাদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়ে থাকবে। যে কারণে আজ শ্লোগান উঠেছে, শেখ হাসিনার সরকার বারবার দরকার, আওয়ামী লীগ সরকার বারবার দরকার। পরবর্তীতে তিনি আসন্ন সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশা করে মিরপুরবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com